ছাত্রলীগ নেতার জন্য কর্মীর জ্বালাময়ী স্ট্যাটাস: হিম্মত থাকলে হিমালয় জয় করা সম্ভব

  • সামাজিক যোগাযোগ মাধ্যমে উখিয়া উপজেলা ছাত্রলীগের আহবায়ক তারেক হোসেন মানিককে হলদিয়াপালং ইউনিয়ন ছাত্রলীগের সাধারণ সম্পাদক মুসলিম উদ্দিনের জ্বালাময়ী স্ট্যাটাস পাঠকদের জন্য তুলে ধরা হলো —

উখিয়ার মিনিপাকিস্তান নামে খ্যাত জালিয়াপালংয়ের পাইন্যাশিয়া এলাকায় জন্ম তারেক হোসেন মানিকের। পিতা প্রবীণ আওয়ামীলীগনেতা জমির আহামদ।

বাবার দেখানো পথে ছাত্র জীবন থেকে মুজিব আদর্শের পাঠশালায় ভর্তি! ওয়ার্ড, ইউনিয়ন,বিশ্ববিদ্যালয়, উপজেলার সুদক্ষ নেতৃত্বের পর আসাীন হয়েছে উপজেলা আহ্বায়কের।

আহ্বায়কের দায়িত্ব নেওয়ার পর থেকে ওয়ার্ড স্কুল মাদ্রাসা ইউনিয়ন কলেজে ছাত্রলীগকে সুসংগঠিত করে ঢেলে সাজাতে চষে বেড়াচ্ছেন পুরো উপজেলার পথে প্রান্তরে। ক্লিন ইমেজের ছাত্রনেতা হিসেবে রয়েছে পুরো উপজেলায় খ্যাতি। শত্রুর সাথেও কথা বলেন হাসিমুখে, মেধাবী এই ছাত্রনেতা।

তারেক হোসেন মানিকের পরিবার আওয়ামীলীগ করার কারনে অজস্রবার হামলা মামলার স্বীকার হয়েছে। তবুও দমে যায়নি! দ্বীগুন শক্তি সাহস নিয়ে মোকাবেলা করেছে।

তারেক হোসেন মানিক ছাত্ররাজনীতির চলন্ত রোল মডেল। তারেক হোসেন মানিকের পথচলা কখনো পিচ্ছিল, কখনো মসৃন ছিল!

সব বাঁধা বিপত্তি টপকিয়ে আজকের অবস্থানে সুদৃঢ় ভাবে আসছে। ইস্পাত কঠিন ঐক্য ও চারিত্রিক বৈশিষ্ট্যের কারনে আজকের তারেক হোসেন মানিক।

কখন কোথায় কিভাবে পুরো ৯০ মিনিটসহ অতিরিক্ত টাইম খেলতে হয় তারেক হোসেন মানিক জানেই। বাঘের লেজ দিয়ে কান চুলকাতে যেওনা আবালের দল ‌!!

আমরা উখিয়া উপজেলার জনগণ, অগনিত, অজস্র মুজিব সারথীরা বসে আছি।

ওনার ডাকেই ছুটে যাব,হ্যামিলনের বাঁশিওয়ালার মতন।

সুতারাং! সাধু সাবধান!

আবারও বলছি, কাচের ঘরে ঢিল ছুড়তে নেই!!

প্যাভিলনে বসে নিরব দশর্কের ভুমিকায় থেকে ঢিল মেরে মানিকের কিছুই করতে পারবেনা!!

প্রিয় নেতা তারেক হোসেন মানিক ভাইয়ের জন্য আমরা হলদিয়া পালং ইউনিয়ন ছাত্রলীগ সবসময় প্রস্তুত।

মুসলিম উদ্দিন হৃদয়
সাধারণ সম্পাদক
হলদিয়া পালং ইউনিয়ন ছাত্রলীগ
উখিয়া, কক্সবাজার।